1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহে তিন শতাধিক শিক্ষার্থীকে খাওয়ানো হল দুধ-ডিম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯২ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৩’ উপলক্ষে ছাত্রছাত্রীদের মাঝে দুধ ও ডিম খাওয়ানো উৎসব পালন করা হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ৩ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে দুধ ও ডিম খাওয়ানো উৎসব পালন করা হয়।
উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকারের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৩’ উপলক্ষে ছাত্রছাত্রীদের মাঝে দুধ ও ডিম খাওয়ানো একটি ব্যতিক্রমী উৎসব। প্রাণিজ আমীষ জাতীয় খাদ্য দুধ ও ডিম শিশুদের পুষ্টির চাহিদা পূরণ করে। এ ছাড়া মেধা ও শারিরিক বৃদ্ধি গঠনে সহায়ক ভূমিকা পালন করে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা সৌরব গোস্বামী, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর মহিব উল্লাহসহ সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
উপজেলা প্রাাণি সম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার জানান, মঙ্গলবার উপজেলার পূর্ব রাউৎগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজিজুন্নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং নর্তন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ শতাধিক ছাত্রছাত্রীদের দুধ ও ডিম খাওয়ানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..